• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২১, ০৪:৩১

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

গ্লাসগোতে জলবায়ু সম্মেলনে অংশ নেওয়ার পাশাপাশি যুক্তরাজ্য ও ফ্রান্স সফরের অভিজ্ঞতা জানাতে সংবাদ সম্মেলন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৭ নভেম্বর) বিকেল ৪টায় গণভবন থেকে ভার্চুয়ালি সংবাদ সম্মেলনে যোগ দেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ টেলিভিশন এবং বাংলাদেশ বেতার সংবাদ সম্মেলনটি সরাসরি সম্প্রচার করছে। সংবাদ সম্মেলনে ইতিমধ্যে তেলে দাম বৃদ্ধি নিয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, তার সরকার সবসময়ই জনগণের সুবিধার জন্য কাজ করেন। তাঁর সরকার সবসময়ই জনগণের স্বস্তির ব্যাপারে সতর্ক। মূল্যবৃদ্ধির কারণে মানুষ যাতে কষ্ট না পায়, সেদিকেও সরকার সবসময় নজর রাখছে। ইতিমধ্যেই প্রচুর পরিমাণে ভর্তুকি সরকার দিচ্ছে। কিন্তু বাইরে থেকে কিনে আনা তেলের আর কতো ভর্তুকি দেবেন তারা, এমন প্রশ্ন করেন তিনি।

এই বিষয় ছাড়াও এই সংবাদ সম্মেলনে আলোচনা হবে জাতিসংঘের জলবায়ু সম্মেলনে (কপ২৬) নিয়ে। পাশাপাশি যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠকের ব্যাপারেও জানাবেন তিনি। সেই সাথে থাকবে ব্রিটেনের রাজসিংহাসনের উত্তরাধিকার প্রিন্স চার্লসসহ বিভিন্ন সরকার ও রাষ্ট্রপ্রধান, বিভিন্ন সংস্থা প্রধানের সঙ্গেও তার বৈঠকের তথ্যও।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top