• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লঞ্চে দগ্ধদের দেখতে বার্ন ইনস্টিটিউটে নৌপরিবহন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২২, ০০:৫৯

লঞ্চে দগ্ধদের দেখতে বার্ন ইনস্টিটিউটে নৌপরিবহন প্রতিমন্ত্রী

ঝালকাঠিতে ‘এম ভি অভিযান-১০’ লঞ্চে আগুনে দগ্ধদের দেখতে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দেখতে যান নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। এ সময় তিনি ওই ঘটনায় হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন এবং দ্রুত তাদের আরোগ্য কামনা করেন।

সোমবার (৩ জানুয়ারি) নৌপরিবহন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য সচিব মো. জাহাঙ্গীর আলম খান এতথ্য নিশ্চিত করেন।

এ সময় অন্যদের মধ্যে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্ববয়ক ডা. সামন্তলাল সেন, পরিচালক ডা. আবুল কালাম এবং বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা থেকে বরগুনাগামি ‘এমভি অভিযান ১০’লঞ্চে ২৪ ডিসেম্বর রাতে আগুন লাগে। ওই ঘটনায় আহতদের মধ্যে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে করা হয় ২১জনকে। ভর্তি হওয়া রোগীদের মধ্যে এখন পর্যন্ত ৩ জন মৃত্যুবরণ করেছেন। সুস্থ হয়ে ফিরে গেছেন পাঁচ জন। ভর্তি আছেন ১৩ জন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top