• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আমিরাতের উপ-প্রধানমন্ত্রীর সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০২২, ২৩:৩২

আমিরাতের উপ-প্রধানমন্ত্রীর সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

সংযুক্ত আরব আমিরাতের উপ প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী লে. জেনারেল শেখ জায়েদ আল নাহিয়ানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দুপুর ১২টায় দুবাই এক্সপোর একটি ভেন্যুতে ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা শরীফ মাহমুদ অপুর পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আলোচনাকালে দুই নেতা বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের সম্পর্ক নিয়ে আলোকপাত করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের দ্রুত অগ্রগতির প্রশংসা করেন শেখ জায়েদ আল নাহিয়ান। তিনি বাংলাদেশের দক্ষ জনশক্তিরও ভূয়সী প্রশংসা করেন। ব্যংবসা ও বিনিয়োগ বাড়ানোর প্রত্যায় ব্যক্ত করেন তিনি। বাংলাদেশ ও সংযুক্ত আরব আমিরাতের পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি ও উন্নয়নে দুই দেশ একত্রে কাজ করবে বলে জানান।

বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ ভ্রমণের জন্য শেখ নাহিয়ানকে আমন্ত্রণ জানালে তিনি গ্রহণ করে দুই দেশের সুবিধামতো সময়ে ভ্রমণে আসবেন বলে জানান।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top