• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ মার্চ ২০২২, ০১:১০

প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা

রাজধানীর উত্তর বাড্ডায় জান্নাতুল ফেরদৌস (১৫) নামে এক মাদরাসা ছাত্রী প্রেমিকের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। জান্নাতুল উত্তর বাড্ডা কামিল মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

মঙ্গলবার (২২ মার্চ) রাতে এ ঘটনা ঘটে। বাড্ডা থানার উপ-পরিদর্শক (এস আই) মো. মেহেদী হাসান এ তথ্য জানান।

নিহত জান্নাতুলের বাবা জহুর আলী ভূঁইয়া জানান, জান্নাতুল উত্তর বাড্ডা কামিল মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী। ওই মাদরাসার এক ছাত্রের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। এ বিষয়টি আমরা জানতাম না। গতরাতে তার ডায়েরি থেকে এ কথাগুলো জানতে পারি।

আনুমানিক রাত ১১টার দিকে ওই ছাত্রের সঙ্গে মোবাইলে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জান্নাতুল নিজ রুমে ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে পুলিশকে জানানো হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে থানায় একটি ডায়েরি করা হয়েছে। হাতে লেখা ডায়েরিটিও থানায় রয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top