শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ীর এক লাখ ৬৩ হাজার টাকা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ মে ২০২২, ০৮:১৭

অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ীর এক লাখ ৬৩ হাজার টাকা

রাজধানীর গুলিস্তানে দিশারী পরিবহনে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক লাখ ৬৩ হাজার টাকা খুইয়েছেন মো. ফরিদ শেখ (৩৭) নামের এক ব্যবসায়ী।

বুধবার (১১ মে) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার আধা ঘণ্টা পর তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

ভুক্তভোগী ব্যবসায়ীর ভাই আব্দুল আহাদ শেখ জানান, তার ভাই ফরিদ শেখের ফুলবাড়িয়াতে পোশাক কারখানার মেশিনের যন্ত্রপাতির দোকান রয়েছে। সেই দোকানের জন্য মালামাল কিনতে সন্ধ্যার দিকে দিশারী পরিবহনের একটি বাসে মিরপুরে যাচ্ছিলেন। তার কাছে এক লাখ ৬৩ হাজার টাকা ছিল। বাসের মধ্যে অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কৌশলে চেতনানাশক ট্যাবলেট খাইয়ে অচেতন করে টাকা নিয়ে পালিয়েছে।

এদিকে, ফরিদ শেখকে হাসপাতালে নেওয়ার পর স্টোমাক ওয়াশ করা হয়েছে। এরপর তার জ্ঞান ফিরেছে। তবে তিনি এখনো পুরোপুরি সুস্থ না বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, অজ্ঞানপার্টির খপ্পরে পড়া ফরিদ শেখ নামে এক ব্যবসায়ীকে সন্ধ্যার দিকে হাসপাতালে আনা হয়। তার কাছে থাকা টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top