• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জনশুমারি: স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন রাষ্ট্রপতি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জুন ২০২২, ১৮:৩৮

জনশুমারি: স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন রাষ্ট্রপতি

ডিজিটাল জনশুমারি ও গৃহগণনা-২০২২ উপলক্ষে উদ্বোধনী খাম ও স্মারক ডাকটিকিট অবমুক্ত করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। বঙ্গভবন প্রেস উইং থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মঙ্গলবার (৭ জুন) সন্ধ্যার দিকে বঙ্গভবনে এ খাম ও স্মারক ডাকটিকিটের উদ্বোধন করেন রাষ্ট্রপতি।  

শুমারি কর্মীরা যাতে বাড়ি বাড়ি গিয়ে নির্ভুল তথ্য সংগ্রহ করে তা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেন, সঠিক উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়নে জনশুমারি ও গৃহগণনা খুবই গুরুত্বপূর্ণ।   

অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার, পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, সংশ্লিষ্ট সচিব এবং রাষ্ট্রপতির সচিবগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চলতি মাসের ১৫-২১ জুন পর্যন্ত সারা দেশে এ জনশুমারি ও গৃহগণনা অনুষ্ঠিত হবে।   

 





বিষয়: জনশুমারি


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top