• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নারায়ণগঞ্জে নিহত শাওন যুবদলকর্মী নাকি পথচারী স্পষ্ট নয় : তথ্যমন্ত্রী

রায়হান রাজীব | প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২২, ০৩:২৪

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সচিবালয়ে ড. হাছান মাহমুদ বলেন, যে ছেলেটি মারা গেছে সে সেখানকার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ভাতিজা।

সম্প্রচারমন্ত্রী অরও বলেন, নিহত ব্যক্তি বিএনপির কর্মী নাকি পথচারী সেটি এখনো তদন্তাধীন। আমি পুলিশ প্রশাসনের সঙ্গে কথা বলেছি।

তিনি বলেন, বিএনপি সারা দেশে গণ্ডগোল করার পরিকল্পনা করে নানা কর্মসূচি সাজিয়েছে। সে কারণে সারা দেশে তারা পুলিশের ওপর হামলা করছে। পথচারীদের ওপর হামলা করছে। মানুষের সম্পত্তির ওপর হামলা করছে। 

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় বিএনপির নেতাকর্মীরা। এতে একজন নিহত ও পুলিশসহ অনেকে আহত হয়েছেন।

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর বিএনপির আয়োজনে শহরের মণ্ডলপাড়ায় সমাবেশ চলছিল। পুলিশের বাধা উপেক্ষা করে শোভাযাত্রা বের করতে গেলে শহরের ২ নম্বর রেলগেট এলাকায় সকাল সাড়ে ১০টা থেকে সংঘর্ষ শুরু হয়। এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে শাওন মারা যায়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top