• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপির পাঁচটি আসনের উপনির্বাচনে সিসি ক্যামেরার ব্যবহার নিয়ে সংশয় : ইসি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ০২:৪০

বিএনপির পাঁচটি আসনের উপনির্বাচনে সিসি ক্যামেরার ব্যবহার নিয়ে সংশয় : ইসি

বিএনপির ছেড়ে দেওয়া পাঁচটি আসনের উপনির্বাচনে বাজেট স্বল্পতায় সিসি ক্যামেরা ব্যবহার নিয়ে সংশয় প্রকাশ করেছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর।

সোমবার (১৯ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে ইসি ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান নির্বাচন কমিশনার মো. আলমগীর।

নির্বাচনে সিসি ক্যামেরা ব্যবহার কোনও সল্যুশন নয় জানিয়ে তিনি বলেন, সিসি ক্যামেরা কোনও সল্যুশন নয়। এটা আইসিইউতে থাকার মতো। বিএনপির ৫ আসন শূন্য হবে, এটা অপ্রত্যাশিত ছিল। এই বিষয়ে বাজেটও ধরা হয়নি। সুতরাং, এই পাঁচ আসনের উপনির্বাচনে সিসি ক্যামেরা ব্যবহার করা হবে কি না সে বিষয়ে কমিশন সিদ্ধান্ত নেবে।

তিনি আরও বলেন, অনেক নির্বাচনে সিসি ক্যামেরা ছিল না, অথচ কোনও অঘটন ঘটেনি। এবার নির্বাচনে প্রতিযোগিতা হবে, এতে ব্যালেন্স হবে। ফলে নির্বাচনে সিসি ক্যামেরা লাগবে না।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top