• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই বছর পর ‘জয় বাংলা কনসার্ট’, থাকছে যেসব ব্যান্ড

শাকিল খান | প্রকাশিত: ৩ মার্চ ২০২৩, ০১:৩৬

জয় বাংলা কনসার্ট

দেশের অন্যতম নিয়মিত সংগীত আসর ‘জয় বাংলা কনসার্ট’। ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ এবং স্বাধীনতা যুদ্ধের প্রতি শ্রদ্ধা জানাতে ২০১৫ সাল থেকে এই কনসার্ট হয়ে আসছে। রাজধানীর আর্মি স্টেডিয়ামে প্রতি বছরই এটি অনুষ্ঠিত হয়। কিন্তু মহামারি করোনার কারণে মাঝে দুই বছর দর্শক-শ্রোতাকে অতৃপ্তি নিয়েই থাকতে হয়েছে।

নতুন খবর হলো, আগামী ৮ মার্চ সেই চিরচেনা ভেন্যু আর্মি স্টেডিয়ামেই হতে যাচ্ছে বিশাল এই মিউজিক্যাল ইভেন্ট। আয়োজকদের পক্ষ থেকে গণমাধ্যমে এমনটিই নিশ্চিত করেছেন মেইনস্প্রিং লিমিটেডের কর্মকর্তা প্রতীক।

তিনি বলেন, ‘কিছুদিন আগে ফেসবুক পেজ থেকে কনসার্টের ঘোষণা দেওয়া হয়েছে। এরপর এক এক করে ব্যান্ডগুলোর নাম প্রকাশও করা হয়েছে। এবার ৯টি ব্যান্ড পারফরম করবে।যেহেতু দুই বছর পর হচ্ছে, সে কারণে দর্শকের আগ্রহও অনেক বেশি। তাছাড়াও ৮ মার্চ নারী দিবস, আমরা কনসার্টের মধ্যেই দিবসটি পালন করব। স্টেডিয়ামে নারীদের জন্য আলাদা কর্নার থাকবে। দুপুর ১২টায় গেট খুলে দেওয়া হবে, চলবে রাত ১০টা পর্যন্ত।’

তারুণ্যভিত্তিক সংগঠন ইয়াং বাংলা এই কনসার্টের মূল উদ্যোক্তা। তাদের পেজ থেকেই জানানো হয়েছে, এবারের কনসার্টে কোন কোন ব্যান্ড পারফর্ম করবে। সেখানে খোঁজ নিয়ে জানা গেলো, ‘জয় বাংলা কনসার্ট ২০২৩’ মাতাবেন  আর্টসেল,  ক্রিপটিক ফেইট, চিরকুট, নেমেসিস, লালন, আরেকটা রক ব্যান্ড, মেঘদল, অ্যাভয়েড রাফা ও কার্নিভাল।

কনসার্টটি দেখতে কোনও টাকা লাগবে না। তবে ইয়াং বাংলার ফেসবুক পেজ থেকে নির্ধারিত সময়ে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। সেখান থেকেই পাওয়া যায় প্রবেশের টিকিট।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top