• ** জাতীয় ** নির্বাচন বানচাল করতে চাইলে পরিণতি ভালো হবে না : প্রধানমন্ত্রী ** ডিসেম্বর থেকে শীত পড়া শুরু হবে: আবহাওয়া অধিদপ্তর ** ১০-১৫ বছর পর বিএনপি-জামায়াতের কোনো চিহ্ন থাকবে না: জয় ** সারাদেশ ** ব্রাহ্মণবাড়িয়া-২ উপনির্বাচনে অনিয়ম, ২ প্রিসাইডিং কর্মকর্তা বরখাস্ত ** ২০ ঘণ্টা পর বরিশাল থেকে সব ধরনের লঞ্চ চলাচল শুরু ** সারাবিশ্ব ** ইসরায়েলকে বিদ্যুৎ না দিতে জর্ডানের সিদ্ধান্ত ** খান ইউনিসে ইসরাইলের বোমা হামলায় নিহত ২৬ ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** সব খবর পেতে লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কেন এবার নৌকার টিকিট পেতে চান অপু বিশ্বাস?

রায়হান রাজীব | প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২৩ ১৫:৩১

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘনিয়ে আসছে। ক্ষমতাসীন দল থেকে মনোনয়ন প্রত্যাশীরা নিজ এলাকা চষে বেড়াচ্ছেন। নির্বাচনী এলাকায় ব্যানার-ফেস্টুন লাগিয়ে প্রার্থিতার জানান দিচ্ছেন। এই তালিকায় যুক্ত হয়েছেন অনেক সেলিব্রেটিও।

সংরক্ষিত নারী আসনে নৌকার টিকিট পেতে চান অভিনেত্রী অপু বিশ্বাস। এ নিয়ে অভিনেত্রী বলেন, ছোটবেলা থেকে আওয়ামী লীগ সমর্থন করা পরিবারে বেড়ে উঠেছি। আশা করছি, ভালো কিছু করতে পারব।

তিনি আরও বলেন, আমি সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন চাই। এ দায়িত্ব পালন করার মতো যোগ্যতা আমার আছে। আমি প্রচণ্ড পরিশ্রম করতে পারি। আছে অভিজ্ঞতাও। নারী ও শিশুদের জন্য অনেক দিন ধরে কাজ করে আসছি। প্রধানমন্ত্রী যদি আমার ওপর আস্থা রাখেন, তা হলে অবশ্যই আমি তার মূল্যায়ন করব।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে অভিনতা ফেরদৌস, রিয়াজের পাশাপাশি অভিনেত্রী পপি, অপু বিশ্বাস, তারিন সোচ্চার ছিলেন। তারা দেশের বিভিন্ন সংসদীয় আসনে গিয়ে নৌকার প্রার্থীদের পক্ষে প্রচারে অংশ নেন।

এখন দেখার অপেক্ষা এবার মনোনয়ন পান কিনা এই অভিনেত্রী। নাকি গতবারের মতো খালি হাতে ফিরতে হয় অপু বিশ্বাসকে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

এই বিভাগের জনপ্রিয় খবর
Top