• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীছাউনিতে উঠে গেলো প্রইভেটকার, শিশুসহ নিহত ৩

রায়হান রাজীব | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩, ০৯:২৪

ছবি: সংগৃহীত

রাজধানীর খিলক্ষেতে নিয়ন্ত্রণ হারানো জিপ গাড়ির ধাক্কায় নারী ও শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন ইয়াসিন (৯), উজ্জ্বল পান্ডে (২৬) ও আমরিনা (২৭)। আহত হয়েছেন ইয়াসিনের বাবা মো. সুমন (৩৫) ও রিয়াদ (২৭)। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে খিলক্ষেত বাজার যাত্রীছাউনি সংলগ্ন প্রধান সড়কে এই দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আমিনুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের উপর উঠে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশুটি। আহতদেরকে প্রথমে নিয়ে যাওয়া হয় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে। জিপ গাড়িটি জব্দ করা হলেও তার চালক পালিয়ে গেছে। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

এদিকে নিহত উজ্জল পান্ডের শ্যালক সবুজ কির্তনীয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুর থানার কাজীপাড়া গ্রামে। উজ্জল বর্তমানে ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন। একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন। তবে খিলক্ষেতে কেন গিয়েছিলেন তা জানাতে পারেনি সবুজ।

আহত সুমনের বাবা মো. মফিজ (ইয়াসিনের দাদা) জানান, তাদের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া গ্রামে। সুমন মোহাম্মদপুর পাবনা হাউজ গলিতে পরিবার নিয়ে থাকেন। মফিজ নিজে খিলক্ষেত ১৩ নম্বর রোডে একটি বাসায় নিরাপত্তাকর্মীর কাজ করেন।

বিকেলে ছেলে সুমন ও নাতি ইয়াসিন খিলক্ষেতে তার কাছে গিয়েছিলেন দেখা করতে। দেখা করার পর সেখান থেকে মোহাম্মদপুরে বাসায় ফিরছিলেন। এর কিছুক্ষণ পর তিনি জানতে পারেন, সড়ক দুর্ঘটনা তার নাতি ইয়াসিন মারা গেছে। পরবর্তীতে হাসপাতালে গিয়ে আহত অবস্থায় পান ছেলে সুমনকে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খিলক্ষেত থেকে ৩ জনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরবর্তীতে এদের মধ্যে উজ্জল নামে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় অজ্ঞাতনামা এক নারী ও সুমন ভর্তি আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top