• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ধামরাইয়ে বিএনপির মিছিলে বাধা, পুলিশের গাড়ি ভাঙচুর

রায়হান রাজীব | প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২৪, ১৫:৪৩

ছবি: সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে বিএনপির নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের মিছিল থেকে পুলিশের গাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সূতিপাড়া ইউনিয়নের কালামপুর বাজারের গাজী মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এদিকে এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিনের নেতৃত্বে নেতাকর্মীরা কালামপুর-সাটুরিয়া সড়কের কালামপুর বাজারে বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলের খবর পেয়ে ধামরাই থানার এএসআই আব্দুস সোহানসহ কয়েকজন কনস্টেবল পুলিশের পিকআপ ভ্যান নিয়ে কালামপুর বাজারে উপস্থিত হন।

পুলিশ অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপির মিছিলে বাধা দেয় এবং দুই বিএনপি কর্মীকে আটক করে। এ সময় ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াছিন ফেরদৌস মুরাদের নেতৃত্বে নেতাকর্মীরা একই স্থানে একই দাবিতে মিছিল বের করেন।

একপর্যায়ে বিএনপির এই দুই মিছিল থেকে নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা করে আটক দুই কর্মীকে ছিনিয়ে নেয় এবং পুলিশের গাড়ি ভাঙচুর করে। এ ঘটনার পরই থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিএনপির ৩ কর্মীকে আটক করে। পরে পুলিশের গাড়ি ভাঙচুর ও বিএনপির মিছিলের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, সকালে বিএনপির মিছিল থেকে পুলিশের গাড়িতে ঢিল ছুড়ে ক্ষতিগ্রস্ত করে। এ সময় আমাদের তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ সময় তিনজনকে আটক করা হলেও তাদের নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top