• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জনগণ তার ইচ্ছামতো ভোট দেবে- প্রধানমন্ত্রী

রায়হান রাজীব | প্রকাশিত: ৭ জানুয়ারী ২০২৪, ১২:০৭

ছবি: সংগৃহীত

আজ রবিবার (৭ জানুয়ারি) সকাল আটটা থেকে শুরু হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ। আজ সকালে রাজধানীর সায়েন্সল্যাব সিটি কলেজ কেন্দ্রে একজন সাধারণ ভোটার হিসেবে নিজের ভোট প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘ভোটটা যে সুষ্ঠুভাবে করতে পারছি, এজন্য আমি আমার দেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই। কারণ অনেক বাধা ছিলো, বিপত্তি ছিলো; কিন্তু দেশের মানুষ তারা কিন্তু তাদের ভোটের অধিকার সম্পর্কে সচেতন রয়েছে এবং নির্বাচনটা একান্তভাবে জরুরি। কারণ পাঁচ বছর পর নতুন সরকার আসবে। জনগণ তার ইচ্ছামতো ভোট দেবে। আর সেই ভোট দেওয়ার পরিবেশটা আমরা তৈরি করতে পেরেছি।’ এ সময় তার সঙ্গে তার বোন শেখ রেহানা ও তার কন্যা সায়েমা ওয়াজেদ পুতুল ছিলেন।

সম্পাদনাঃ রাশেদ রাসেল




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top