• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সস্ত্রীক ওমরাহ করতে যাচ্ছেন মির্জা ফখরুল

রায়হান রাজীব | প্রকাশিত: ২ মে ২০২৪, ১৪:৫৪

ছবি: সংগৃহীত

পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদি আরব যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঙ্গে যাচ্ছেন তার সহধর্মিণী রাহাত আরা বেগম। বৃহস্পতিবার (২ মে) সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম বলেন, তিনি এখনো পুরোপুরি সুস্থ হননি। স্ত্রীসহ ওমরাহ হজ পালনের সংকল্প করেছেন। ২ মে তারা ঢাকা ত্যাগ করবেন।

২০১৫ সালে কারাবন্দী অবস্থায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। সেবার কারামুক্তির পর তিনি সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করান। এরপর তাকে নিয়মিত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যেতে হয়। এর মধ্যে তার আরও কিছু শারীরিক জটিলতা দেখা দেয়।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top