রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টিকা নিয়ে অঘটনের একটিও খবর পাওয়া যায়নি: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ২১:০৪

টিকা নিয়ে অঘটনের একটিও খবর পাওয়া যায়নি: স্বাস্থ্যমন্ত্রী

করোনার টিকা দেয়া নিয়ে দেশে একটিও অঘটনের খবর পাওয়া যায়নি বলে দাবি করেছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে কুর্মিটোলা হাসপাতালে সুরক্ষা অ্যাপ উন্মুক্ত করার পর সাংবাদিকদের কাছে এমন দাবি করেন তিনি।

সুরক্ষা অ্যাপসের কথা তুলে ধরে মন্ত্রী বলেন, অ্যাপস উদ্বোধন করেছি এতে টিকার নিবন্ধন কার্যক্রম আরেক ধাপ এগিয়ে গেল। এখন যেকোনো ব্যক্তি সরাসরি নিবন্ধন করতে পারবে। এটি সহজ হয়ে গেল। নিবন্ধন গতি বেড়ে যাবে।

জাহিদ মালেক বলেন, সারাদেশে প্রতিদিন তিন লাখের মতো নিবন্ধন হচ্ছে। এক হাজার সেন্টারের তিন থেকে চার হাজার বুথে পনের লাখের বেশি টিকা নিয়েছে।

করোনা মোকাবেলা ও টিকাদান কার্যক্রম পরিচালনায় অনেক প্রতিকূলতা ছিল এমন মন্তব্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, অনেক কথা হয়েছে কিন্তু ধোপে টিকেনি। সবাই টিকা নিচ্ছে। সবাই এগিয়ে আসুক, আনন্দের সঙ্গে উৎসবমুখরভাবে টিকা নিচ্ছে। এখন অবধি অঘটনের কোনো ঘটনা হয়নি এটা সবচেয়ে ভাল। সবাই সহনশীল এটা প্রমাণিত হয়েছে।

প্রতিটি টিকা কেন্দ্রের কোটা অনুযায়ী টিকা পাঠানো হয়েছে জানিয়ে জাহিদ মালেক বলেন, ব্যালেন্স করা হচ্ছে। আশা করি টিকা নিয়ে সমস্যা হবে না।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top