• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দেশে করোনা পরিস্থিতি

করোনায় আরও ১৫ প্রাণহানি, শনাক্ত ৩৯১

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২১, ২২:২১

করোনায় আরও ১৫ প্রাণহানি, শনাক্ত ৩৯১

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘন্টায় বাংলাদেশে আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে ভাইরাসটি শনাক্ত হয়েছে আরও ৩৯১ জনের দেহে। উল্লেখিত সময়ে সুস্থ হয়েছেন আরও ৬৭৮ জন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে করোনার সবশেষ এ তথ্য জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

বিজ্ঞপ্তি অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশের ২১৪টি ল্যাবে ১৪ হাজার ৬০৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এ পর্যন্ত ৩৯ লাখ ৮ হাজার ২৫৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। সবমিলিয়ে মোট ৫ লাখ ৪২ হাজার ২৬৮ জনের দেহে করোনা শনাক্ত হয়।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, গত একদিনে যারা মারা গেছেন তাদের মধ্যে ১২ জন পুরুষ ও তিনজন নারী। এর মধ্যে এক থেকে ১১-২০ বছর বয়সী একজন, ৪১-৫০ বছর বয়সী একজন এবং ষাটোর্ধ্বে নয়জন রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবে গত এক দিনে বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন আরও ৬৭৮ জন রোগী করোনা থেকে সুস্থ হয়েছেন। তাদের নিয়ে এ পর্যন্ত সুস্থ রোগীর মোট সংখ্যা বেড়ে হয়েছে ৪ লাখ ৮৯ হাজার ৯৩২ জন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top