• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বৃহস্পতিবার টহলে নামছে সেনাবাহিনী, ঘর থেকে বের হলেই ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ জুন ২০২১, ২২:৩৩

বৃহস্পতিবার টহলে নামছে সেনাবাহিনী, ঘর থেকে বের হলেই ব্যবস্থা

দেশজুড়ে বেড়ে যাওয়া করোনা সংক্রমণ প্রতিরোধে বৃহস্পতিবার থেকে সর্বাত্মক লকডাউনে আইনশৃঙ্খলাবাহিনীকে কঠোর নজরদারি নিশ্চিতের নির্দেশনা দেওয়া হয়েছে।

কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে পুলিশ, বিজিবি ও ব্যাটালিয়ন পুলিশ পাশাপাশি সেনাবাহিনী টহলে থাকবে। এই সময়ে ঘরের বাইরে আসা যাবে না, থাকবে না মুভমেন্ট পাসও। নির্দেশনায় জরুরি সেবা ছাড়া মানুষ ঘর থেকে বের হলে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

সোমবার মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে সংবাদ সম্মেলনে সরকারের এ সিদ্ধান্তের কথা জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

তিনি বলেন, আগামী ১ জুলাই সকাল ছয়টা থেকে ৭ জুলাই রাত ১২ পর্যন্ত কঠোর বিধিনিষেধ থাকবে। তবে প্রয়োজন মনে হলে তা আরও এক সপ্তাহ বাড়তে পারে। জরুরি সেবা ছাড়া বিধিনিষেধ চলাকালে ঘর থেকে বের হওয়া যাবে না। প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা নেওয়ার কর্তৃত্ব আইনশৃঙ্খলা বাহিনীকে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার থেকে সব বন্ধ হয়ে যাচ্ছে কিনা এমন প্রশ্নের জবাবে জানতে সচিব বলেন, স্ট্রিক্ট ভিউতে (কঠোর অবস্থানে) যাচ্ছি আমরা। এতটুকুই শুধু বলে দিলাম। ১ তারিখ ভোর ৬টা থেকে ৭ তারিখ রাত ১২টা পর্যন্ত স্ট্রিক্ট ভিউতে যাচ্ছি আমরা।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top