• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রূপগঞ্জে জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ২ জনের মৃত্যু

রূপগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ মে ২০২২, ২৩:১২

রূপগঞ্জে জেনারেটর বিস্ফোরণে দগ্ধ ২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি স্টিল মিলের জেনারেটর বিস্ফোরণে দগ্ধ তিন জনের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১১ মে) রাত পৌনে বারোটায় এবং বৃহস্পতিবার (১২ মে) সকাল ৯টায় চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাদের মৃত্যু হয়। তারা হলেন- মো. নাজমুল (১৮) ও মো. শামীম (৩২)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. এস এম আইউব হোসেন। তিনি  বলেন, গত রোববার (৯ মে) রাতে জেনারেটর বিস্ফোরণে দগ্ধ হয়ে তিন জন আমাদের এখানে এসেছিল। তাদের মধ্যে বুধবার রাতে মো. নাজমুল ও বৃহস্পতিবার সকালে মো. শামীম নামে দুই জন মারা যায়। শামীমের শরীরের ৪৫ শতাংশ এবং নাজমুলের ৬১ শতাংশ দগ্ধ হয়েছিল। দগ্ধ বাশার নামে আরেক জনের চিকিৎসা চলছে। শরীরে ২৮ শতাংশ দগ্ধ নিয়ে তার চিকিৎসা চলছে।

স্টিল মিলের সুপারভাইজার মো. সুমন বলেন, স্টিল মিলের জেনারেটর মেরামত করার সময় বিস্ফোরণে তিন জন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তাদের মধ্যে দুই জন মারা গেছেন।

তিনি আরো বলেন, শামীম ও নাজমুলের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা এলাকায়। তারা একই পরিবারের সদস্য ছিলেন।

এনএফ৭১/এমএ/২০২২



বিষয়: রূপগঞ্জ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top