• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জার্মান বুন্দেসলিগায় ১-১ এ ড্র করেছে বায়ার্ন-মোশেনগ্লাডবাখ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২১, ১৭:২২

জার্মান বুন্দেসলিগায় ১-১ এ ড্র করেছে বায়ার্ন-মোশেনগ্লাডবাখ

জার্মান বুন্দেসলিগায় শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। প্রতিপক্ষ ছিল বরুসিয়া মোশেনগ্লাডবাখ। মৌসুমের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করেছে মোশেনগ্লাডবাখের সঙ্গে তারা।

বায়ার্নের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় মোশেনগ্লাডবাখ। এ সময় মাঝমাঠ থেকে বায়ার্নের ডি বক্সের সামনে বল পেয়ে যান লার্স স্টিন্ড। শুয়ে পড়ে বামদিকে বল বাড়িয়ে দেন আলাসানে প্লিয়াকে। তার সামনে কেবল বায়ার্নের গোলরক্ষক ম্যানুয়েল নয়্যার। তাকে ফাঁকি দিয়ে বল জালে জড়ান প্লিয়া।

বিরতিতে যাওয়ার আগেই সমতা ফেরায় বায়ার্ন। এ সময় কর্নার পায় তারা। কর্নার থেকে জশুয়া কিমিচের বাড়ানো বল ডান পায়ের ভলিতে জালে জড়ান তিনি। তাতে ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় প্রথমার্ধের খেলা। দ্বিতীয়ার্ধেও এই সমতা বহাল থাকে। তাতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে বায়ার্ন।

এনএফ৭১/এনজেএ/২০২১

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top