• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইংল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ দলের একাংশ

শাকিল খান | প্রকাশিত: ২ মে ২০২৩, ১৮:২৭

ইংল্যান্ডের মাটিতে পা রেখেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের একাংশ। প্রথম ধাপে দেশ ছাড়া চন্ডিকা হাথুরুসিংহেসহ ৯ সদস্যের বহরটি ব্রিটিশ মুলুকে পৌঁছে গেছে। নিজেদের অফিসিয়াল পেজে বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

রবিবার দিবাগত রাতে শান্ত, ইয়াসিরের সঙ্গে ইংল্যান্ডের পথে রওনা দেন তৌহিদ হৃদয়, মৃত্যুঞ্জয় চৌধুরীরা। প্রথম বহরে বেশিরভাগই টিম ম্যানেজম্যান্টের সদস্যরা গেছেন।

অধিনায়ক তামিম ইকবাল, মুশফিকুর রহিমসহ দলের বাকি সদস্যরা সোমবার (১ মে) সকাল ১০টা ১৫ মিনিটের একটি ফ্লাইটে ইংল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেন। এখনো যোগ দেননি মুস্তাফিজুর রহমান ও লিটন দাস। দু'জনেই ব্যস্ত ছিলেন আইপিএল খেলতে। কিন্তু পারিবারিক কারণে টুর্নামেন্টের মাঝপথেই দেশে ফিরতে হয় লিটনকে। আগামীকাল দলের সঙ্গে যোগ দেবেন তিনি। মুস্তাফিজ দিল্লি থেকে সরাসরি চলে যাবেন ইংল্যান্ডে।

যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সাকিব আল হাসান। আগামী ৫ মে সেখান থেকে ইংল্যান্ডের পথে উড়াল দেবেন এই অলরাউন্ডার।

এদিকে সিরিজের আয়োজক আয়ারল্যান্ড হলেও খেলা হবে ইংল্যান্ডের মাটিতে। চেমসফোর্ডে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি মাঠে গড়াবে আগামী ৯ মে। বাকি দু'টি ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ১২ ও ১৪ মে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top