• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কন্যাসন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম, ছবি পোস্ট করে কী বললেন তিনি...

শাকিল খান | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩, ২২:৩৪

ছবি: সংগৃহীত

কন্যাসন্তানের বাবা হলেন জাতীয় দলের অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটার মুশফিকুর রহিম। তার স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি ও নবজাতক দুজনেই বর্তমানে নিবিড় পর্যবেক্ষণে আছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সুখবরটি নিজেই জানিয়েছেন মুশি।

মুশফিকুর রহিম তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট করে কন্যাসন্তানের বাবা হওয়ার ঘটনা জানান। পোস্টে মুশফিকের প্রথম সন্তান, তার ছেলের হাতে ‘ইট ইজ আ বেবি গার্ল’ লেখা প্লাকার্ড দেখা যায়।

ক্যাপশনে মুশফিক লিখেছেন, আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ..সর্বশক্তিমান আল্লাহ আমাদের একটি কন্যা সন্তান দান করেছেন। মা এবং শিশু উভয়েই পর্যবেক্ষণে আছেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি প্রথম সন্তানের বাবা হয়েছিলেন মুশফিক। এর আগে, ২০১৪ সালে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মুশফিক।

অনুভূতি প্রকাশ করে মুশফিকের বাবা মাহবুব হামিদ বলেন, আলহামদুলিল্লাহ! এইমাত্র মুশফিকের মেয়েকে দেখলাম। মা ও মেয়ে দু'জনেই ভালো আছে। দোয়া করবেন।

নাতনীর জন্য দোয়া চাওয়ার পাশাপাশি বাড়তি উচ্ছাস জানান মুশফিকের বাবা। তিনি জানান, মন্ডির মেয়েকে সকাল সাড়ে এগারোটায় দেখলাম। মায়ানের মতই দেখতে মনে হচ্ছে। নাকটা এক্কেবারে মায়ানের মতই। মা মেয়ে দু’জনেই সুস্থ ও সুন্দর আছে।

 

২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মুশফিক। এই দম্পতির ঘর আলো করে ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি পৃথিবীতে আসে ছেলে শাহরোজ রহিম মায়ান।  

আগামী শুক্রবার এশিয়া কাপে সুপার ফোরে শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ দল। ওই ম্যাচটি খেলতে আগামী পরশু কলম্বোতে জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন মুশফিক।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top