• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাগুরায় সাকিবের নির্বাচনী প্রচারণায় রুবেল

শাকিল খান | প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২৩, ১৫:১০

ছবি: সংগৃহীত

ক্রিকেটের মাঠ থেকে বিরতি নিয়ে রাজনীতির মাঠে নেমেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি। সাকিবের নির্বাচনী প্রচারণায় তার পাশে থাকতে মাগুরায় গিয়েছেন জাতীয় দলের সতীর্থ রুবেল হোসেন।

জাতীয় দল কিংবা ঘরোয়া ক্রিকেট সব জায়গাতেই সতীর্থদের আইকন সাকিব। এজন্য তিনি রাজনীতিতে নাম লেখানোর পর অনেক ক্রিকেটারই সাধুবাদ জানিয়েছেন। তাই নির্বাচনের প্রচারণায় অংশ হয়েছিলেন রনি তালুকদার। এবার সাকিবের প্রচারণায় নামলেন রুবেল।

শনিবার (১৬ ডিসেম্বর) ফেসবুক পোস্টে সাকিবের নির্বাচনী প্রচারণায় নামার বিষয়টি জানিয়েছেন রুবেল নিজেই। সাকিবের সঙ্গে একটি ছবি আপলোড করে এই ক্রিকেটার লিখেছেন, 'মাগুরায় প্রিয় ভাইয়ের সাথে বিজয়ের দিনে বিজয়ের লক্ষ্য নিয়ে পথচলা।'  

আঙুলের ইনজুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারছেন না সাকিব। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে অংশ নেবেন সাকিব। নির্বাচনের পর আসন্ন বিপিএল দিয়ে মাঠে নামার কথা রয়েছে সাকিবের। অন্যদিকে, দীর্ঘদিন ধরেই জাতীয় দলের রাডারের বাইরে আছেন রুবেল হোসেন।  বিপিএলের আসন্ন মৌসুমে খুলনা টাইগার্সের হয়ে খেলবেন ডানহাতি এই পেসার।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top