• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লেভানডস্কির হ্যাটট্রিকে বায়ার্ন মিউনিখের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ২১:১২

লেভানডস্কির হ্যাটট্রিকে বায়ার্ন মিউনিখের জয়

বুন্দেসলিগার ম্যাচে রবার্ট লেভানডস্কির হ্যাটট্রিকে স্টুটগার্টকে ৪-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ।

শনিবার (২১ মার্চ) এর এই ম্যাচে জয়ের পর ৬১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে বায়ার্ন। আর সমান সংখ্যক ২৬ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে অষ্টম অবস্থানে স্টুটগার্ট।

এদিন নিজেদের মাঠ অ্যালিয়াঞ্জ এরিনায় অনুষ্ঠিত ম্যাচটিতে ১২তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় বায়ার্ন মিউনিখ। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আলফোনসো ডেভিস। তবে, ১৭তম মিনিটে লিড নেয় তারা। নিজের প্রথম গোল করে দলকে এগিয়ে দেন লেভানডস্কি।

২২তম মিনিটে সার্জ গ্যানব্রির গোলে ব্যবধান দ্বিগুণ করে বায়ার্ন। ২৩তম মিনিটে লেভানডস্কি নিজের দ্বিতীয় গোলটি করেন। ৩৯তম মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন তিনি। এরপর আর কোনো গোল না হওয়ায় ৪-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top