• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তাপমাত্রা বেড়েছে সামান্য, তিনদিনের মধ্যে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২২, ২৩:৪০

তাপমাত্রা বেড়েছে সামান্য, তিনদিনের মধ্যে বৃষ্টি

পৌষের শেষ দিকে তাপমাত্রা আবারো বেড়ে গিয়ে কমলো শীত। একদিনের ব্যবধানে বেশিরভাগ অঞ্চলে তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বেড়ে গেছে। এ অবস্থায় আগামী তিনদিনের মধ্যে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অফিসের মতে, রাত ও দিনের তাপমাত্রা ১-২ ডিগ্রী বাড়তে পারে। তবে হালকা রোদসহ দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। দেশের উত্তর পশ্চিমাঞ্চলে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। পরবর্তী তিন দিনে আবহাওয়ার অবস্থা সামান্য পরিবর্তন হয়ে হতে পারে বৃষ্টি। বৃষ্টির পর তাপমাত্রা কমে গিয়ে আবারো শীত জেঁকে বসতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

এদিকে, তাপমাত্রা কম থাকায় শীতের তীব্রতা বাড়ছে তেঁতুলিয়ায়। শুক্রবার তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া ঢাকায় সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১৫ দশমিক ৪, চট্টগ্রামে ১৫ দশমিক ১, ময়মনসিংহে ১৩, সিলেটে ১৪ দশমিক ৬, রাজশাহী ১২ দশমিক ৪, খুলনায় ১৩ দশমিক ৪, রংপুরে ১৩ এবং বরিশালে ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top