• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নর্থ মেসিডোনিয়ায় করোনা হাসপাতালে অগ্নিকাণ্ড, নিহত ১০

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:১৪

নর্থ মেসিডোনিয়ায় করোনা হাসপাতালে অগ্নিকাণ্ড, নিহত ১০

নর্থ মেসিডোনিয়ায় একটি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় মৃত্যু হয়েছে কমপক্ষে ১০ করোনা রোগীর। ওই হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছিল। স্থানীয় সময় বুধবার রাত ৯টার দিকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের পর পরই ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। তারা এক ঘণ্টারও কম সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্বাস্থ্যমন্ত্রী ভেনকো ফিলিপস সতর্ক করে বলেছেন, এই ঘটনায় আরও বাড়তে পারে হতাহতের সংখ্যা। এক টুইট বার্তায় তিনি বলেন, এটা একটি দুঃখজনক দিন। রাজধানী স্কোপজের একটি হাসপাতালে বেশ কয়েকজন রোগীকে সরিয়ে নেওয়া হয়েছে জরুরি ভিত্তিতে।
চিকিৎসকরা আহতদের জীবন বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

দুর্ঘটনার সময় ওই হাসপাতালে কতজন রোগীকে চিকিৎসা দেওয়া হচ্ছিল সে বিষয়টি এখনও পরিষ্কার ভাবে জানা যায়নি। করোনাভাইরাসে গুরুতর অসুস্থ রোগীদের চিকিৎসাসেবা দিতে গেল বছর অস্থায়ীভাবে নির্মাণ করা হয় এই হাসপাতাল।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top