• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে পাইলট ও চিকিৎসকের মৃত্যু

ইন্টান্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১, ০৭:১১

এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে পাইলট ও চিকিৎসকের মৃত্যু

সংযুক্ত আরব আমিরাতে এয়ার অ্যাম্বুলেন্স বিধ্বস্ত হয়ে চার জনের প্রাণহানি হয়েছে। শনিবার (২ অক্টোবর) ওই ঘটনা ঘটে। আবুধাবির পুলিশের পক্ষ থেকে ওই দুর্ঘটনায় হতাহতের খবর নিশ্চিত করা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত দুর্ঘটনায় নিহতদের মধ্যে একজন চিকিৎসক, একজন নার্স এবং বাকি দু’জন বিমানের পাইলট। আবুধাবির পুলিশের পক্ষ থেকে দুর্ঘটনায় হতাহতের খবর নিশ্চিত করা হয়।

নিহতরা হলেন- পাইলট খামিস সায়িদ আল হলি, পাইলট নাসের মোহাম্মদ আল রশিদ, বেসামরিক চিকিৎসক ডা. শহীদ ফারুক গোলাম এবং নার্স জোয়েল কিয়ি সাকারা মিনতো। টুইট বার্তায় নিহতদের প্রতি গভীর শোক প্রকাশ করা হয়।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top