• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নাইজেরিয়ায় মসজিদে গুলি চালিয়ে ১৬ মুসল্লি হত্যা

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১, ০০:৫৭

নাইজেরিয়ায় মসজিদে গুলি চালিয়ে ১৬ মুসল্লি হত্যা

নাইজেরিয়ার দক্ষিণাঞ্চলীয় নাইজার প্রদেশে একটি মসজিদে বন্দুকধারীরা গুলি চালিয়ে হত্যা করেছে ১৬ মুসল্লিকে। এ সময় কয়েকজনকে অপহরণ করেও নিয়ে যায় দুর্বৃত্তরা।

নাইজারের মাশেগু এলাকার বা’য়ারে গ্রামের মসজিদটিতে চালানো ওই হামলায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন। নাইজার প্রদেশের সরকারি কর্মকর্তা আল হাসান ইশাহ মাজাকুকা জানিয়েছেন, বৃহস্পতিবার ভোরের নামাজের সময় মুসল্লিদের ওপর গুলি চালানো শুরু করে হামলাকারীরা। হামলার সময় এক পথিক এগিয়ে আসলে মোটর সাইকেলে আসা হামলাকারীরা তাকেও গুলি করে হত্যা করে। ওই হত্যাকাণ্ডের পর স্থানীয় বাসিন্দাদের দুর্গম এলাকায় পালিয়েছেন অনেকেই।

এদিকে, পার্শ্ববর্তী কাতসিনা প্রদেশে বন্দুকধারীদের অপর একটি দল সরকারি এক ঊর্ধ্বতন কর্মকর্তাকে তার বাড়িতে গুলি করে হত্যা করেছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top