• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনায় আক্রান্ত ইসরায়েলের অর্থমন্ত্রী

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ১৭ জানুয়ারী ২০২২, ০৪:০৬

করোনায় আক্রান্ত ইসরায়েলের অর্থমন্ত্রী

করোনাভাইরাসের টিকার চতুর্থ ডোজ নেওয়ার পরও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইসরায়েলের অর্থমন্ত্রী অ্যাভিগডর লিবারম্যান। শনিবার (১৫ জানুয়ারি) তিনি পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলে জানিয়েছেন। বর্তমানে তিনি স্বেচ্ছা আইসোলেশনে আছেন এবং বাসা থেকে কাজ চালিয়ে যাবেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় তিনি বলেছেন, ‌‘আমি ভালো আছি এবং আগামী কয়েক দিন আইসোলেশনে থাকব।’ এর আগে, সোমবার ইসরায়েলের পররাষ্ট্রমন্ত্রী ইয়ার লাপিদের করোনা শনাক্ত হয়।

ওমিক্রন ভ্যারিয়েন্টের প্রভাবে ইসরায়েলে দৈনিক সংক্রমণ নতুন উচ্চতায় পৌঁছেছে। মহামারি মোকাবিলায় জারিকৃত কড়া বিধি-নিষেধের কারণে অনেক কর্মচারী আইসোলেশনে আছেন এবং গ্রাহকরা বাড়ি থেকে বের হতে না পারায় ব্যবসায়ীরাও কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। এমন পরিস্থিতিতে সরকারি সহায়তা না পাওয়ায় ইসরায়েলি অনেক নাগরিক অর্থমন্ত্রী লিবারম্যানের কঠোর সমালোচনা করেছেন।

সমালোচনার জবাবে ৬৩ বছর বয়সী এই অর্থমন্ত্রী এক টুইটে বলেছেন, আমি বাড়িতে বসেই সংশ্লষ্ট অর্থনৈতিক কর্মকাণ্ড চালানোর পাশাপাশি ডেটা ট্র্যাক এবং ভবিষ্যৎ পদক্ষেপের ব্যাপারে পরিকল্পনা করব।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top