• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রতিশোধ নিতে পাকিস্তানকে ধ্বংস করেছেন ইমরান খান: নওয়াজ শরীফ

রায়হান রাজীব | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ২২:৪৯

ইমরান খান ও নওয়াজ শরীফ

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খানের সরকার আমলের কড়া সমালোচনা করে নওয়াজ শরীফ বলেছেন, তার ওপর প্রতিশোধ নিতে ইমরান খান পাকিস্তানের ক্ষতি করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসব কথা বলেছেন পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী। 

তিনি আরও বলেন, যদি ইমরান খান আমার ওপর প্রতিশোধ নিতে চায় তাহলে ঠিক আছে। কিন্তু কে তাকে পাকিস্তানের ওপর প্রতিশোধ নেওয়ার অনুমতি দিয়েছেন? আমার ওপর প্রতিশোধ নিতে গিয়ে ইমরান খান পাকিস্তানকে ধ্বংস করেছেন।

পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের প্রধান নওয়াজ শরীফ বলেন, গত চার-পাঁচ বছরে সবকিছু বিপরীত হয়ে গেছে। ইমরান খানের শাসনে মুদ্রাস্ফীতি আকাশচুম্বী হয়। কিন্তু আমার সরকারের সময় মানুষজন সুখী ও সন্তুষ্ট ছিল।

এই সময় তিনি পাকিস্তানের অর্থনৈতিক দুর্দশার জন্য ইমরান সরকারকে দোষারোপ করেন। নওয়াজ শরীফ বলেন, পাকিস্তান একটি মর্যাদাপূর্ণ দেশ ছিল এবং এর সম্মান রক্ষার্থে তিনি নিজে কোনো কিছুর সঙ্গে আপোষ করেননি।

সাক্ষাৎকারে পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী আরও বলেন, ইমরান খান প্রমাণ করেছেন তিনি একজন ষড়যন্ত্রকারী। যারা জাতির সঙ্গে বেঈমানি করেছে। পুরো দেশ দেখেছে তিনি প্রতিটি ইস্যুতে বিপরীত পদক্ষেপ নিয়েছেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top