রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিরিয়ার ২ বিমানবন্দরে ইসরায়েলের হামলা

শাকিল খান | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩, ১৫:২৫

ছবি: সংগৃহীত

ইসরায়েলের হামলার ফলে চলতি মাসে বেশ কয়েকবার সিরিয়ার রাজধানী দামেস্ক ও উত্তরের শহর আলেপ্পোয় উড়োজাহাজ চলাচল বিঘ্নিত হয়। আজ দ্বিতীয়বারের মতো দুই বিমানবন্দরে একইসঙ্গে হামলা চালানো হয়।

হামলার শিকার দুই বিমানবন্দর হচ্ছে দামেস্ক ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট ও আলেপ্পো ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট। দুটি বিমানবন্দরই বন্ধ আছে। এক সামরিক সূত্রের বরাতে এই তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা।

স্থানীয় সময় ভোর ৫টা ২৫ মিনিটে দামেস্ক ও আলেপ্পো আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান হামলা চালায় ইসরায়েল। এতে একজন নিহত ও একজন আহত হন। ক্ষতিগ্রস্ত হওয়া দুটি বিমাবন্দরই এখন বন্ধ রয়েছে। তবে ইসরায়েলের পক্ষ থেকে এখনো কোনো মন্তব্য করা হয়নি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top