• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩ মার্চ ২০২১, ১৮:৩১

ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৩

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের দক্ষিণাঞ্চলে স্থানীয় সময় মঙ্গলবার (২ মার্চ) একটি গাড়ি এবং ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, মেক্সিকো সীমান্তের কাছে একটি বড় ট্রাকের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় ওই গাড়িতে বেশ কয়েকজন শিশুও ছিল।

ক্যালিফোর্নিয়া হাইওয়ে প্যাট্রোলের ওমর ওয়াটসন বলেন, দুর্ঘটনার সময় ওই গাড়িতে প্রায় ২৫ জন ছিলেন।

এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, দুর্ঘটনার পর ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও ১ জনকে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। দুর্ঘটনায় মোট ১৩ জন প্রাণ হারিয়েছে।

দুর্ঘটনা ট্রাকের চালকসহ আহত অন্যদের স্থানীয় ৩ টি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top