• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে নিহত ৩৮

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২১, ১৫:৪৯

ইসরায়েলে ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে নিহত ৩৮

ইসরায়েলে এক ধর্মীয় উৎসবে পদদলিত হয়ে নিহত হয়েছেন ৩৮ জন। আহত হয়েছে অনেক মানুষ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) মধ্যরাতে দেশটির উত্তর-পূর্বাঞ্চলীয় মেরোন পর্বতে হয় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছে ন্যাশনাল এমার্জেন্সি সার্ভিস। বিদেশি সংবাদমাধ্যম নিউইর্য়ক টাইমস এ তথ্য জানান।

কর্তৃপক্ষ জানায়, অর্থোডক্স ইহুদিদের বার্ষিক ধর্মীয় উৎসব ‘লাগ বোমারে’ যোগ দিতে বৃহস্পতিবার রাতেই মেরোনে জড়ো হয় লাখো মানুষ। প্রত্যক্ষদর্শীরা জানায়, মধ্যরাতের পর ভিড় বাড়তে থাকায় নিয়ন্ত্রণের চেষ্টা করে পুলিশ। হঠাৎ শুরু হয় হুড়োহুড়ি। পড়ে যায় অনেকে।

করোনা মহামারির জন্য গত বছর এই আয়োজন হয়নি। তবে এ বছর সফল ভ্যাকসিন কার্যক্রমের পর ইসরায়েলে অনেক বিধিনিষেধ তুলে নেয়া হয়।

প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহু এই দুর্ঘটনাকে ‌‌‌‌‌‘ভয়াবহ বিপর্যয়’ বলে উল্লেখ করেছেন। তিনি হতাহতদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top