• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিএনপি নতুন আহ্বায়ক কমিটি

বিএনপির উত্তরের নেতৃত্বে আমান-আমিনুল, দক্ষিণে সালাম-মজনু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ আগষ্ট ২০২১, ০১:১০

বিএনপি নতুন আহ্বায়ক কমিটি, উত্তরের নেতৃত্বে আমান-আমিনুল, দক্ষিণে সালাম-মজনু

বিএনপির মেয়াদোত্তীর্ণ ঢাকা মহানগর দক্ষিণ ও ঢাকা মহানগর উত্তর শাখার নির্বাহী কমিটি বিলুপ্ত করে গঠন করা হয়েছে নতুন আহ্বায়ক কমিটি। এই নতুন কমিটি অনুমোদন দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আমান উল্লাহ আমানকে আহ্বায়ক ও আমিনুল হককে সদস্য সচিব করে গঠন করা হয়েছে বিএনপি ঢাকা মহানগর উত্তর শাখার ৪৭ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে, আবদুস সালামকে আহ্বায়ক ও রফিকুল আলম মজনুকে সদস্য সচিব করে গঠন করা হয়েছে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণ শাখার ৪৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: বিএনপির


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top