• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে দিনমজুর খুন!

মামুনুর রহমান | প্রকাশিত: ৩০ আগষ্ট ২০২২, ০৪:১৫

লুডু খেলাকে কেন্দ্র করে দিনমজুর খুন!

রাস্তা-ঘাটে একটু লক্ষ্য করলেই চোখে পরবে ফোন নিয়ে বসে লুডু খেলেছে কিছুলোক,যার বেশির ভাগই আসলে লুডু দিয়ে জুয়া খেলা। দুঃখজনক হলেও সত্যি যে,অধিকাংশে সমাজের নিম্নশ্রেনীর মানুষেরাই লুডু নিয়ে এই জুয়াতে আসক্ত হয়ে পরছে। যা নিয়ে সংগঠিত হচ্ছে বিভিন্ন অনাকাংখিত ঘটনা,ঘটে যাচ্ছে দুঃখজনক দুর্ঘটনা।  

এই লুডু খেলাকে কেন্দ্র করে কক্সবাজারের পেকুয়ায় আব্দুল মালেক (৫৫) নামের এক দিনমজুরকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এসময় আরও দুজন আহত হয়েছেন।

রোববার (২৮ আগস্ট) রাত সোয়া ১০টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আব্দুল মালেক ওই ইউনিয়নের বাইন্যাঘোনা এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে লুডু খেলাকে কেন্দ্র করে আব্দুল মালেকের ছেলে মোহাম্মদ হোছাইনের সঙ্গে স্থানীয় বাজারপাড়ার নুরুল আমিনের ছেলে উজ্জলুর রহমান নাইবুর বাগবিতণ্ডা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন দুজনের বাবা আবদুল মালেক ও নুরুল আমিন। বাগবিতণ্ডার একপর্যায়ে আব্দুল মালেককে ছুরিকাঘাত করেন নুরুল আমিন। এ সময় এলোপাতাড়ি ছুরিকাঘাতে আব্দুল মালেকের ছেলে মো. পারভেজ (২৫) ও স্থানীয় বুলু আকতার (৪০) আহত হন। তাদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মালেককে মৃত ঘোষণা করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরহাদ আলী বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top