• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে ব্যবসায়ীর পরিবারের উপর হামলা আটক ২

সুনামগঞ্জের দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ১১ জুলাই ২০২১, ১৯:৫৭

দোয়ারাবাজারে ব্যবসায়ীর পরিবারের উপর হামলা আটক ২

দোয়ারাবাজারে ব্যবসায়ী ও তার পরিবারের উপর হামলার ঘটনায় মামলার দুই আসামীকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের স্থানীয় বাংলাবাজারের জুতা ও কসমেটিকস ব্যবসায়ী আবু বকর সিদ্দিক ও তার পরিবারের উপর এলোপাথাড়ি ভাবে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও মারপিট করে মারাত্মক জখম করার অভিযোগে দায়েরকৃত মামলায় এই দু’জনকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো, দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের কিরনপাড়া গ্রামের মৃত আব্দুল কাজির পুত্র মো:মেহেরুল মেরুল ৩৫) ও একই গ্রামের মৃত আব্দুর রউফের পুত্র লক্ষণ মিয়া(৩৫)।

ব্যবসায়ী আবু বকর সিদ্দিক বলেন রাতের আধারে মদপান করে আমার পরিবারের উপর ধারালো অস্ত্র নিয়ে মেরুল,লক্ষণ, তক্ষণ, নবী ও নুরুল ইসলামসহ আরো ৫/৬ জন মিলে হামলা চালিয়ে আমার পিতা মতিউর রহমানের কান কেটেছে, শাশুড়ি সুফিয়া খাতুনের মাথায় আঘাত করেছে,আমার সম্পর্কে চাচা ওয়াহিদের বাম চোখের উপর দা দিয়ে আঘাত করেছে সবাই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।আমি প্রশাসনের নিকট সুস্থ বিচার দাবী করছি।

দোয়ারাবাজার থানার এসআই সুপ্রাংশু দে দিলু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে শুক্রবার গভীর রাতে তাদের দু’জনকে বাংলাবাজার এলাকা থেকে আটক করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুইজন আসামী আটক করে শনিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top