• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মান্দায় অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন মোঃ মোজাফফর হোসেন

নওগাঁ থেকে | প্রকাশিত: ১৭ জুলাই ২০২১, ২১:৩২

মান্দায় অসহায়দের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলেন সম্ভাব্য চেয়ারম্যান মোঃ মোজাফফর হোসেন

১৬ জুলাই শুক্রবার বিকালে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে নারীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে। মান্দা উপজেলার আসন্ন ১০নং নুরুল্যাবাদ ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোজাফফর হোসেন প্রাং।

তিনি মান্দা উপজেলার ১০ নং নুরুল্যাবাদ ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামে ১৫০ জন ও দক্ষিণ নুরুল্যাবাদ গ্রামের অসহায় ও দুস্থ ৫০ জন মানুষের মাঝে এ ঈদ বস্ত্র বিতরণ করেন।

মোজাফফর হোসেন প্রাং বলেন, দীর্ঘদিন যাবৎ করোনা ভাইরাস মোকাবেলায়, সুরক্ষিত থাকতে গিয়ে মানুষ নিজ নিজ ঘরে কর্মহীন হয়ে পরেছে। সামনে পবিত্র ঈদ উল ফিতর ঈদের এই খুশীতে কেউ নতুন কাপড় পড়বে আর কেউ পড়তে পারবে না এটা আসলেই কষ্টের। তাই আমাদের সামাজিক দায়িত্ববোধ থেকে অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমার ব্যক্তিগত ক্ষুদ্র এই প্রয়াস।


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নওগাঁ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top