• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লকডাউনের পঞ্চম দিনে মানুষের মধ্যে সচেতনতা কমেছে

মাদারীপুর থেকে | প্রকাশিত: ২৭ জুলাই ২০২১, ১৯:৪৭

লকডাউনের পঞ্চম দিনে মানুষের মধ্যে সচেতনতা কমেছে

কঠোর লকডাউনের পঞ্চম দিনে আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থানের পরও মাদারীপুরে স্বাভাবিক দিনের মতোই চলাচল করছে ছোট ছোট যানবাহন ও ঘর থেকে বের হচ্ছে মানুষ।

বাস বন্ধ থাকলেও স্বাভাবিক রয়েছে অন্য সকল পরিবহন। মোড়ে মোড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চেকপোস্ট থাকা সত্ত্বেও জনসাধারণ ঘর থেকে বের হয়েছে। শহরের নিত্য-প্রয়োজনীয় দোকান ছাড়াও খোলা রয়েছে অনেক দোকান-পাট।

অপরদিকে, বাংলাবাজার ফেরিঘাটে জরুরী ও পণ্যবাহী যানবাহন নিয়ে চলাচল করা ফেরিতে পাড় হচ্ছে শত শত মানুষ। বিভিন্ন উপায়ে দক্ষিণাঞ্চলের মানুষ বাংলাবাজার ঘাটে এসে ঢাকার উদ্দেশ্যে ফেরিতে পারাপার হচ্ছে। পাড় হচ্ছে মোটর সাইকেল ও ব্যক্তিগত প্রাইভেটকার।

বাংলাবাজার ঘাট ম্যানেজার সালাউদ্দিন আহমেদ জানান, সীমিত আকারে জরুরী ও পণ্যবাহী যানবাহন নিয়ে বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ৮টি ফেরি চলাচল করছে। মাদারীপুরে ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন ৯৩ জন। শনাক্তের হার ২৩.৯০ ভাগ।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top