• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অধ্যক্ষ মিন্টুকে অপহরণ ও হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ আগষ্ট ২০২১, ২১:০২

সারা দেশে সংখ্যালঘু হিন্দুদের বাড়ীঘরে হামলা, ভাংচুর ও অধ্যক্ষ মিন্টুকে অপহরণ ও হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ

খুলনার রূপসা,সুনামগঞ্জের শাল্লা,পটুয়াখালীর কলাপাড়া ও মৌলভীবাজারের কুলাউড়ায় হামলা ভাংচুর লুটপাটসহ অধ্যক্ষ মিন্টু বর্মনকে হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে হিন্দু কমিউনিটি সংগঠন।

বুধবার বিকেল সাড়ে ৫টায় কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সুনামগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদ ও জেলা হিন্দু, বৌদ্ধ এবং খ্রিষ্টান ঐক্য পরিষদের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করে।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সহ-সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সভাপতি এড. মলয় চক্রবর্তী রাজুর সভাপতিত্বে ও সদর উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সদস্য সচিব এড. অনুপ কুমার ধরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক এড. বিশ্বজিৎ চক্রবর্তী, সিনিয়র সদস্য কাজল চন্দ্র দে, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. বিমান কান্তি রায়, সাধারণ সম্পাদক বিমল বণিক প্রমুখ। এ সময় বক্তারা বলেন, সারাদেশে হিন্দুদের ঘরবাড়ীতে হামলা,ভাংচুর,লুটপাট ও ঢাকার সাভারে অধ্যক্ষ মিন্টু বর্মনকে হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানানো হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top