• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুর সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত, দুই ঘণ্টা সড়ক অবরোধ

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২১, ২১:০৫

মাদারীপুর সড়ক দুর্ঘটনায় ভ্যান চালক নিহত, দুই ঘণ্টা সড়ক অবরোধ

শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের ডাসার উপজেলার ভাঙ্গাব্রীজ এলাকায় যাত্রীবাহী একটি পরিবহনের চাপায় আমির বেপারী (৩৭) নামে এক ভ্যান চালক নিহত হয়েছে। এসময় আরও তিনজন আহত হয়ে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসময় প্রায় দুই ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর করে বিক্ষুব্ধ জনতা।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ঢাকা বরিশাল মহাসড়কে ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে ভাঙ্গাব্রীজ নামক স্থানে ঈগল পরিবহন এবং ভুরঘাটা থেকে আসা তিন যাত্রী নিয়ে একটি ভ্যান গাড়ী মস্তফাপুর আসছিল এসময় মুখোমুখি সংঘর্ষ। এসময় ঘটনাস্থলে ভ্যান চালক মারা যায় এবং তিন যাত্রী গুরুত্ব আহত হয়। নিহত আমির বেপারী একই উপজেলার বালীগ্রামের ইউনিয়নের ধুয়াসার গ্রামের বড়ধনুয়া এলাকার জোরাল বেপারীর ছেলে। এরপর স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঢাকা-বরিশাল মহাসড়কে ভাঙ্গাব্রীজ এলাকায় গাছ ফেলে মহাসড়ক অবরোধ করে এবং কয়েকটি গাড়ী ভাংচুর করে। পরবর্তীতে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনলে দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মাদ সিকদার জানান, আমরা সড়ক দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে সড়ক দুর্ঘটনার নিহত ব্যক্তির লাশ উদ্ধার করেছি। এছাড়া আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top