• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডাসার উপজেলা সদর দপ্তরের স্থান পরিবর্তের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৭

মাদারীপুরের নবগঠিত ডাসার উপজেলা সদর দপ্তরের স্থান পরিবর্তের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি

রবিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলার নবগঠিত ডাসার উপজেলার সদর দপ্তরের প্রস্তাবিত স্থান পরিবর্তনের দাবিতে মানববন্ধন এবং স্মারকলিপি প্রদান করেছে ডাসার উপজেলাবাসী।

মানববন্ধনে বক্তরা দাবি করেন, নবগঠিত ডাসার উপজেলার সদর পার্শ্ববর্তী জেলার গৌরনদী উপজেলা ও ডাসার উপজেলার সীমানায় নির্মাণ করার প্রস্তাব করা হয়েছে। সীমান্তবর্তী এলাকায় উপজেলা সদর করা হলে উপজেলার অধিকাংশ মানুষের ভোগান্তি বাড়বে বলে তারা জানান। উক্ত স্থানে উপজেলা সদর দপ্তর করা না করে উপজেলার ভুরঘাটা-শশীকর অথবা পাথরিয়া পাড়-শশিকর রাস্তার পাশে উপজেলা সদর দপ্তর করার দাবি জানানো হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কালকিনি উপজেলার চেয়ারম্যান মীর গোলাম ফারুক, জেলা পরিষদ সদস্য সৈয়দ আবুল বাশার নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভূতি ভূষণ বাড়ৈ, কাজীবাকাই ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ হাওলাদার, গোপালপুর ইউপি চেয়ারম্যান ফোরহাদ মাতুব্বর, বালীগ্রাম ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, কাজী হেমায়েত হোসেন হিমু প্রমূখ।

মানববন্ধন শেষে মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট একটি স্মারকলিপি প্রদান করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top