• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডাসার সদর দপ্তর নির্ধারিত স্থানে হওয়ার দাবীতে আ’লীগের সংবাদ সম্মেলন

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২১, ২১:১১

ডাসার সদর দপ্তর নির্ধারিত স্থানে হওয়ার দাবীতে আ’লীগের সংবাদ সম্মেলন

মাদারীপুর জেলায় নবগঠিত ডাসার উপজেলার সদর দপ্তর গেজেট অনুযায়ী নির্ধারিত স্থানে হওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ। সোমবার সকাল ১১টার দিকে মাদারীপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে নির্ধারিত স্থানে দ্রুত অবকাঠামো নির্মাণের দাবী করা হয়।

সংবাদ সম্মেলনে আওয়ামীলীগের নেতরা বলেন, এবছরের ২৬ জুলাই কালকিনি উপজেলার বালিগ্রাম, ডাসার, কাজীবাকাই, নবগ্রাম ও গোপালপুর ইউনিয়ন ভেঙ্গে গঠন করা হয় ডাসার উপজেলা। পরে ২৯ জুলাই পূর্ব নবগ্রাম ও বাকাই মৌজায় প্রশাসনিক সব অবকাঠামো নির্মাণ ও জনবল নিয়োগের প্রজ্ঞাপন জারি করে সরকার। তবে এ প্রজ্ঞাপনের বিরোধিতা করেন বর্তমান সংসদ সদস্য ড. আব্দুস সোবাহান গোপলের সমর্থকরা। এই পক্ষ ডাসারে উপজেলা সদর দপ্তর না করার পক্ষে মানববন্ধন করেছে। তারা মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের কাছে স্মারকলিপিও প্রদান করেন। এই পক্ষের নেতৃত্ব দেন কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক।

তারই প্রতিবাদ করে গেজেট অনুযায়ী নির্ধারিত স্থানে ডাসার উপজেলার সদর দপ্তরের অবকাঠামো নির্মাণ ও প্রশাসনিক নিয়োগ দেয়ার দাবী করেন। এসময় মাদারীপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজাদ মুন্সি, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, ডাসার উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন, যুগ্ম আহবায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল, আবুল কাসেম হাওলাদার, বিদ্যুৎ কান্তি বাড়ৈ ও মোহসীন উপস্থিত ছিলেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top