• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শায়েস্তাগঞ্জে ডোবা থেকে নারীর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ থেকে | প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:৪৭

শায়েস্তাগঞ্জে ডোবা থেকে নারীর মরদেহ উদ্ধার

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে একটি ডোবা থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার বরমপুর গ্রামের অদূরে আদুরি ব্রিক ফিল্ডের পাশের একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব জানান, বরমপুর গ্রামে আদুরি ব্রিক ফিল্ডের পাশের একটি ডোবায় ভাসমান অবস্থায় স্থানীয় লোকজন এক নারীর মরদেহ দেখতে পায়। যার বয়স আনুমানিক প্রায় ৪০ বছর হবে। পরে বিষয়টি পুলিশকে খবর দেয়া হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

ওসি জানান, এখন পর্যন্ত মরদেহের পরিচয় পাওয়া যায়নি। পরিচয় শনাক্তে চেষ্টা চলছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ওই নারীকে হত্যা করে ডোবায় ফেলে রাখা হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। তদন্তের পর সঠিক কারণ জানা যাবে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: হবিগঞ্জ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top