• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ইউনিয়ন পরিষদ নির্বাচন

খুলনার ভোটকেন্দ্রে গুলি-বোমা নিক্ষেপ, আহত ৫

খুলনা থেকে | প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১, ২২:৪৯

খুলনার ভোটকেন্দ্রে গুলি-বোমা নিক্ষেপ, আহত ৫

খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নে দুই ইউপি চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, গুলি ও বোমা নিক্ষেপের ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন। ঘটনাস্থল থেকে সাতটি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বারাকপুরের মিনা পাড়ায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আনসার শেখ ভোট দেওয়ার জন্য কেন্দ্রে গেলে অতর্কিত হামলা চালান নৌকার চেয়ারম্যান প্রার্থী গাজী জাকিরের সমর্থকরা। হামলাকারীরা গুলি ছোড়েন ও বোমা নিক্ষেপ করেন। এতে আহত হন পাঁচজন। গুলিতে ইমরান ও কামাল মল্লিকের চোখ ক্ষতিগ্রস্ত হয়েছে। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে এলাকায় বিরাজ করছে থমথমে অবস্থা।

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার বলেন, ঘটনাস্থল থেকে সাতটি বোমা উদ্ধার করা হয়েছে। এলাকায় পুলিশের টহল বাড়ানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আহতরা হলেন- ইমরান শেখ (২৫), আহাদ শেখ (২৫), কামাল মল্লিক (৩০), আলমগীর (৩৮) ও পথচারী সাগর (১৫)।


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: খুলনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top