• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিবগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরও এক গৃহবধূর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ থেকে | প্রকাশিত: ১ অক্টোবর ২০২১, ১৯:৪১

শিবগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরও এক গৃহবধূর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নৌকাডুবির ঘটনায় আরও এক গৃহবধূর লাশ উদ্ধার করছেন স্বজনরা। শুক্রাবর (১ অক্টোবর) সকালে রাজশাহীর সুলতানগঞ্জে পদ্মা নদীর এক ঘাটে ডেইজি বেগমের লাশ উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত লাশ উদ্ধার করা হয়েছে ৮ জনের। এখনও নিখোঁজ রয়েছে ৬ জন। তবে নিখোঁজের আরো সংখ্যা বাড়তে পারে। ডেইজি বেগম উপজেলার দশরোশিয়া এলাকার হারুনআর রশীদের স্ত্রী।

উল্লেখ‌্য, বুধবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে লক্ষীপুরের চরপাকা এলাকায় পদ্মা নদীতে এই নৌকাডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় এ পর্যন্ত সাত জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এছাড়া জীবিত উদ্ধার করা হয়েছে ১৫ জনকে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top