• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কালকিনিতে ইউপি সদস্যর বসতঘরে হাতবোমা বিস্ফোরণ, আহত-৪

মাদারীপুর থেকে | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ২২:২৩

কালকিনিতে ইউপি সদস্যর বসতঘরে হাতবোমা বিস্ফোরণ, আহত-৪, সাধারণ জনগণের মাঝে চরম আতঙ্ক

মাদারীপুরের কালকিনিতে এক ইউপি সদস্যর বসতঘরে হাত বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে করে আহত হয়েছে কমপক্ষে ৪ জন যুবক। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সিডিখান ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মন্নান মোল্লার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সিডিখান ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের নুরাই বেপারীর ছেলে ও সংরক্ষিত নারী ইউপি সদস্য শ্যামলী বেগমের স্বামী ইয়ামিন বেপারী-(৩৭), একই এলাকার ফুলচান সরদারের ছেলে মিন্টু সরদার-(৩৪) ও দক্ষিনকান্দি গ্রামের মৌজালী শিকদারের ছেলে সুমন শিকদার (২৬)। বোমা বিস্ফোরণে ওই ইউপি সদস্যর ঘরটির চালা ও বেড়ার কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এদিকে এ ঘটনায় সাধারণ জনগণের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও এলাকা সূত্র জানায়, এলাকাবাসীর অভিযোগ ওই মেম্বরের বসতঘরে হাতবোমা বানানোর কাজ করছিলেন ইয়ামিন, সুমনসহ কয়েক যুবক। এসময় তাঁদের বানানো একটি বোমা ঘরের মধ্যে হঠাৎ বিস্ফোরিত হয়। বিস্ফোরণের শব্দ শুনে স্থানীয় লোকজন কালকিনি থানা পুলিশকে খবর দেন। সিডিখান এলাকার কয়েকজনের দাবি, এর আগেও একাধিকবার এই এলাকায় হাতবোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, খবর পেয়ে আমরা ওই বাড়িতে যাই। সেখানে গিয়ে দেখি, বোমা বিস্ফোরণে ঘরটির চালা ও বেড়ার কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘরটির চারপাশে বোমা তৈরিতে ব্যবহৃত কাচের টুকরা, বারুদ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। পুলিশ বিল থেকে ইয়ামিন ও সুমনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। এবং ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।
এলাকায় বর্তমানে আতঙ্ক বিরাজ করছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top