• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে ভাইয়েরা হাত ভেঙে দিল বৃদ্ধা বোনের

সুনামগঞ্জে থেকে | প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১, ২১:৪৮

দোয়ারাবাজারে ভাইয়েরা হাত ভেঙে দিল বৃদ্ধা বোনের

দোয়ারাবাজারে পৈতৃক সম্পত্তি চাইতে গিয়ে আপন ভাই ভাতিজার হাতে গুরুতর আহত হলেন সালমা বেগম(৬০) নামের এক বৃদ্ধা।সম্প্রতি উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সম্পত্তির অংশ চাওয়ায় আপন ভাই আবদুর রহমান ও তার সন্তানেরা ক্ষুব্ধ হয়ে ওই বৃদ্ধাকে বেধড়ক মারপিট করে হাত ভেঙ্গে দেয়।

এই ঘটনার প্রতিবাদ করতে গেলে বৃদ্ধার স্বামী নলু মিয়া(৭০) তার পুত্র আলাল মিয়া(৩৫),পুত্রবধূ রোজিনা খাতুন(৩০) এই তিনজনকে আঘাত করতে থাকে। এসময় সুরচিৎকার শুনে গ্রামবাসী এসে তাদের কবল থেকে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠান। চিকিৎসা শেষে বৃদ্ধার আহত পুত্র আলাল মিয়া বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন( মামলা নং ৭/১৬১)।

মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে এক সংবাদ সম্মেলনে আলালমিয়া বলেন, আমার মায়ের সম্পত্তির অংশ চাইতে গেলে অন্যায়ভাবে বেধড়ক মারধর করে ডান হাত ভেঙে দেয়। এর প্রতিবাদ করতে গেলে আমাদের উপরও চড়াও হয়ে মারপিট করে। তাদের বিরুদ্ধে মামলা করে এখন নিরাপত্তাহীনতায় রয়েছি। মামলা তুলে নিতে এখন তারা আমাদের ভয়ভীতি দেখাচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, মামলায় একজনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছিল। বাকী আসামীদের গ্রেফতার করার প্রচেষ্টা চলছে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top