• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে তিন মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২১, ২২:০৮

মাদারীপুরে তিন মাদক ব্যবসায়ী আটক

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোররাতে মাদারীপুর-শরীয়তপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশী অভিযান পরিচালনা করে আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ৩৯ কেজি গাঁজা, সাদা নোহা মাইক্রোবাস, নগদ টাকা ও মোবাইলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বৃহস্পতিবার ১১ টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার ভোররাতে মাদারীপুর-শরীয়তপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশী অভিযান পরিচালনা করে।

খোয়াজপুর ইউনিয়নের আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ঢাকা মেট্রো-চ-৫৩-৯৩৫১ নম্বরের একটি সাদা নোহা তল্লাশী করে ৩৯ কেজি গাঁজা, নগদ ৫ হাজার পাঁচশত টাকা ও চারটি মোবাইল, সাতটি সীমকার্ডসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।

উদ্ধারকৃত গাঁজা যার মুল্য ১১ লাখ ৭০ হাজার টাকা। আসামিরা জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা-চাঁদপুর ঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক পরিবহণ করে আসছিল। আটককৃত আসামিদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top