• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরের রাজৈরে নতুন ঘর পেল ৪৭টি পরিবার

মাদারীপুর থেকে | প্রকাশিত: ২০ অক্টোবর ২০২১, ২৩:১৮

মাদারীপুরের রাজৈরে নতুন ঘর পেল ৪৭টি পরিবার

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘উপহার’ হিসেবে নতুন ঘর পেল মাদারীপুরের রাজৈর উপজেলার ৪৭ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মাদারীপুরের রাজৈর উপজেলার সুতারকান্দি গ্রামে ৪৭ টি পরিবারকে ঘরের আনুষ্ঠানিক দলিলপত্র প্রদান করেন রাজৈরের ইউএনও মো আনিসুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ ফজলুল হক বাবুল, ভুমি কমিশনার খাদিজা ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচ এম মাহবুব হোসেন, রাজৈর প্রেসক্লাব সভাপতি খোন্দকার আব্দুল মতিন,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদিক সুজন হোসেন রিফাত, শাহাদাত হোসেন অনাদি কুমার মন্ডল, মোনাসিফ ফরাজী সজীবসহ প্রমূখ।

নতুনঘর পেয়ে অনেক খুশি ভূমিহীন ও গৃহহীন এই ৪৭টি উপকারভোগী পরিবার। এসময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন। কোনো মানুষ যেন গৃহহীন না থাকে সেই পদক্ষেপ নেওয়ার জন্য এই ট্রাস্ট থেকে ৫ কোটি টাকা দিয়ে গৃহনির্মাণ তহবিলের যাত্রা শুরু করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top