• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিনা ভোটে চেয়ারম্যান হচ্ছেন আ.লীগের ১৩ প্রার্থী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২১, ১৬:১১

বিনা ভোটে চেয়ারম্যান হচ্ছেন আ.লীগের ১৩ প্রার্থী

দ্বিতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চট্টগ্রামের সীতাকুণ্ড ও মিরসরাই উপজেলার ২৫টি ইউনিয়নের ১৩ টিতেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) যাচাই-বাছাই শেষে নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা তাদের মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন। তাদের সঙ্গে কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন।

চট্টগ্রাম জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, ২১ অক্টোবর (বৃহস্পতিবার) ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। আইন অনুযায়ী, যাচাই-বাছাই শেষে তাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। মিরসরাই ও সীতাকুণ্ড উপজেলার ২৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ১৩ ইউনিয়নের চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় তাদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষণা করা হবে। তবে অন্যান্য পদে যথারীতি নির্বাচন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২২ ও ২৩ অক্টোবর প্রার্থীরা আপিল করার সুযোগ পাবেন। আর আপিলের নিষ্পত্তি হবে ২৪ ও ২৫ অক্টোবর। আপিল নিষ্পত্তির পর বৈধ প্রার্থীরা ২৬ অক্টোবর পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করতে পারবেন। এরপর ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top