• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কৌশিক রায়ের ফাঁসির দাবীতে সুনামগঞ্জের আমবাড়ীতে বিশাল মানববন্ধন

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৬

নবী করিম(স:) কে নিয়ে ফেইসবুকে পোস্ট দানকারী আটককৃত কৌশিক রায়ের ফাঁসির দাবীতে সুনামগঞ্জের আমবাড়ীতে বিশাল মানববন্ধন

হযরত মুহাম্মদ (স:) ও ইসলাম নিয়ে কটূক্তি করে ফেইসবুকে পোস্ট দানকারী আটককৃত কলেজ পড়ূয়া -কৌশিক রায়ের ফাঁসির দাবীতে সুনামগঞ্জের আমবাড়ীবাজারে বিশাল মানববন্ধন করে তৌহিদী জনতা।

সোমবার দুপুরে ছাতক সুনামগঞ্জ সড়কে গোপালপুর আমবাড়ী মাদ্রাসার সহকারী প্রিন্সিপাল মাও খলিলুর রহমানের সভাপতিত্বে হাজার হাজার তৌহিদী জনতা বিক্ষোভ মিছিলসহকারে মানববন্ধনে অংশ গ্রহণ করে। দুই ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে ইসলামী চিন্তাবিদসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা বক্তব্য রাখেন এবং ইসলাম বিদ্বেষী ও নবী করিম (স:) সম্পর্কে কটূক্তিকারী কৌশিকের ফাঁসির দাবী জানান।

সভাপতির বক্তব্যে মাওলানা খলিলুর রহমান বলেন, কৌশিক রায়ের ফাঁসি দিতে হবে। শুধু আমবাড়ী এলাকায় নয় সারা বাংলাদেশের মুসলমানদের কলিজার টুকরা হযরত মুহাম্মদ (স:)কে নিয়ে কটুক্তিকারী ও তার ইন্ধনদাতাদের আইনের আওতায় নিয়ে সর্বোচ্চ শান্তি নিশ্চিত করতে হবে। এ জন্য ডিসি,এসপি ও ওসিদের কাছে স্মারক লিপি দেয়া হবে। মানববন্ধনে হিন্দু কমিউনিটির মানুষও কৌশিকের বিচার দাবী করে মানববন্ধনে অংশ গ্রহণ করে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top